June 21, 2019
সাতক্ষীরায় জামায়াত নেতার পিতার জানাজায় মানুষের ঢল

সাতক্ষীরা সংবাদদাতাঃ অন্তিম শয়ানে শায়িত হলেন সাতক্ষীরা শহর শিবিরের সাবেক নেতা পৌর ৫নং ওয়ার্ড জামায়াতের সেক্রেটারী আমিরুল ইসলামের পিতা মোমিন উদ্দীন সরদার (৯০)। শুক্রুবার বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। বিশিষ্ট সমাজ সেবক মোমিন উদ্দীন সরদার শুক্রুবার ভোররাতে সাতক্ষীরা শহরের ৫ নং ওয়ার্ডে টিভিহাসপাতাল সংলগ্ন নিজস্ব বাড়িতে ইন্তেকাল করেন । পারিবারিক সূত্রে জানা গেছে, তাঁর বয়স হয়েছিল প্রায় ৯০ বছর। গতকাল রাতে হঠাৎ তিনি অসুস্থ বোধ করেন। এসময় তাকে দ্রুত হাসপাতালে নেয়ার প্রস্তুতি কালে তিনি মারা যান।
তিনি স্ত্রী, তিন ছেলে, পাঁচ মেয়ে, আত্মীয়স্বজন এবং অসংখ্য গুণগ্রহী রেখে গেছেন। জানাজা নামাজে ইমামতি করেন তার ছোট ছেলে মাওলানা আমিরুল ইসলাম। জানাজা নামাজ পূর্ব মরহুম মোমিন উদ্দীন সরদারের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন পৌর মেয়র আলহাজ্ব তাসকিন আহম্মদ চিশতি,সাতক্ষীরা শহর জামায়াতের আমীর ওমর ফারুক,নায়েবে আমীর মাওলানা মুস্তাফিজুর রহমান,স্থানীয় মসজিদের ইমাম মাওলানা আবুল হুসাইনসহ অনেকে। জানাজার নামাজে মানুষের ঢল নামে।
মরহুমের মৃত্যুতে সাতক্ষীরা জেলা জামায়াত,শহর জামায়াত সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শোক জানিয়েছে।
মৃত্যুর সময় তার ছোট ছেলে আমিরুল ইসলাম পিতার পাশে থাকতে না পেরে মর্মহত হয়েছে।তিনি জানান, সন্ধা রাতে সে উত্তর অঞ্চলের উদ্দেশ্যে পরিবহনে ছিলেন। যে কারণে পিতার মৃত্যুর সময় সে পাশে থাকতে পানিনি। তিনি আরো জানান,জালিম সরকারের নির্যতন ও নিষ্পেশনের কারণে জীবনের বেশির ভাগ সময়ে কারা গারে থাকতে হয়েছে। কারাগারের থাকার কারণে তিনি তার পিতাকে সেবা যতœ করতে পারিনি। এ জন্য তার পিতা যেন তাকে ক্ষমা করে দেন বলে তিনি আল্লাহর কাছে ফরিয়াদ করেন।

একই রকম সংবাদ


আলোর পরশ ( সম্পাদক ও প্রকাশক কর্তৃক প্রকািশত) ৩০২/১-এ-নতুন পল্টন ঢাকা ১০০০. http://alorparosh.com/

Copyright © 2017 alorparosh.com. All rights reserved.