June 10, 2019
সাতক্ষীরার বাইপাস সড়কের নিকট হতে হাত, পা ও মুখ বাঁধা যুবকের মরদেহ উদ্ধার

সাতক্ষীরার কুচপুকুর এলাকা থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার

আলোর পরশ নিউজ    সাতক্ষীরার বাইপাস সড়ক সংলগ্ন কুচপুকুর এলাকায় মুকুল হোসেন (৪৫) নামের এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে শহরের বাইপাস সড়কের ইটভাটা সংলগ্ন কুচপুকুর এলাকা থেকে মুখ, হাত ও পা বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। মুকুল হোসেন সাতক্ষীরা শহরের বাঁকাল ইসলামপুর এলকার বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঐ এলাকায় মুখ, হাত ও পা বাঁধা অবস্থায় এক ব্যাক্তির লাশ পড়ে থাকতে দেখে তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। লাশ থেকে এ সময় দুর্গন্ধ ছুড়ছিল। ধারনা করা হচ্ছে, দুই তিন দিন আগে তাকে হত্যা করা হয়েছে।

হাত দুটি বাঁধা ছিল। লাশটি উপুড় করে ফেলে রেখে পিঠের উপর দুটি শক্ত মাটির ঢিল দিয়ে চাপা দেওয়া ছিল। তার পরনে একটি হলুদ রঙ এর গেঞ্জি ও সবুজ রং এর জিনস এর প্যান্ট ছিল। মরদেহের পাশে ইনজেকশানের ভায়েল ভাঙা অবস্থায় পড়ে ছিল।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ নিহত মুকুলের লাশ উদ্ধার করে। উদ্ধারের সময় তার মুখ হাত ও পা বাধা ছিল। তার বিরুদ্ধে সদর থানায়   চুরির মামলা রয়েছে। তিনি আরো জানান, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান তাকে জোর করে তুলে এনে হত্যা করা হয়েছ।

More News


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com