May 15, 2019
একটি চক্র কৃষকদের উস্কানি দিয়ে ধানে আগুন দিচ্ছে: খাদ্যমন্ত্রী

আলোর পরশ নিউজ   সিরাজগঞ্জ : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সরকারকে বিপর্যস্ত ও বিব্রত করতে একটি অশুভ চক্র কৃষকদের উস্কানি দিয়ে সাবোটাজ করতে সম্প্রতি ধানে আগুন দিচ্ছি। চক্রটি গণমাধ্যমকর্মীদের সেখানে বিশেষ উদ্দেশে নিয়ে গিয়ে তা ফলাও করে প্রচার করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন কৃষকদের নিয়ে ভাবতেন, তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারও কৃষকবান্ধব সরকার। তাই এসব অশুভ চক্রান্ত ও পাঁয়তারা কোনো দিনই সফল হবে না। কেননা এ সরকার কৃষক বাঁচানোর সরকার। কৃষক মারার সরকার নয়।

‘অভ্যন্তরীন বোরো সংগ্রহ অভিযান-২০১৯’ এর উদ্বোধন উপলক্ষে বুধবার সকালে সিরাজগঞ্জ জেলা সদরের এলএসডি খাদ্য গুদামে জেলা খাদ্য নিয়ন্ত্রণ দপ্তর কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রান্তিক ও প্রকৃত কৃষক ছাড়া কোনো মিলার বা ঠিকাদারের কাছ থেকে এক ছটাকও ধান-চাল সংগ্রহ করা হবে না। সরকারি দলের লোকজনের পক্ষ্য থেকে কোনো ধরনের ঝামেলা নয়, বরং কৃষকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিশ্চিত করতে তারা প্রতিনিয়ত পাহারা দেবে।

এ সময় জেলা খাদ্য নিয়ন্ত্রক মিজানুর রহমানের সভাপতিত্বে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ইফতেখার উদ্দিন শামিম, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, চেম্বার প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা অ্যাডভোকেট কে. এম. হোসেন আলী হাসান, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠান শেষে সকাল সাড়ে ১১টার দিকে মন্ত্রী খাদ্যগুদামে গিয়ে ফিতা কেটে ধান-চাল সংগ্রহের উদ্বোধন করেন।

একই রকম সংবাদ


আলোর পরশ ( সম্পাদক ও প্রকাশক কর্তৃক প্রকািশত) ৩০২/১-এ-নতুন পল্টন ঢাকা ১০০০. http://alorparosh.com/

Copyright © 2017 alorparosh.com. All rights reserved.