May 12, 2019
আশাশুনিতে ঘের কর্মচারি মোনায়েম হত্যার বিচারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

আলোর পরশ নিউজ  সাতক্ষীরার আশাশুনি উপজেলার বালিয়াপুর খোলচক ঘের দখল করতে আসা সন্ত্রাসীদের হামলায় কর্মচারি মোনায়েম গাইন হত্যার বিচার দাবি করেছেন তার স্ত্রীসহ এলাকাবাসী। এ ঘটনার জন্য দায়ী শোভনালী ইউপি চেয়ারম্যান ও তার সহযোগীদের ফাঁসির দাবিও তুলেছেন তারা।

রোববার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন করে এই দাবি করেন বিক্ষুব্ধ জনতা। হাতে প্লাকার্ড ও ব্যানার নিয়ে তারা সোচ্চার ভাষায় বলেন হত্যাকারীরা যেনো কোনোভাবেই পার পেয়ে না যায়।

এ প্রসঙ্গে তারা হতাশা ব্যক্ত করে বলেন গত ১ মে এই হত্যাকান্ডের পুর পুলিশ চেয়ারম্যান মোনায়েম সানাসহ কয়েকজনকে গ্রেফতার করে। এর দুদিনের মাথায় চারজন জামিন পেয়ে যায়। অবিলম্বে তাদেরকে ফের গ্রেফতার করার দাবি জানিয়ে তারা বলেন এতে এলাকায় সাধারণ মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

মানববন্ধনে অভিযোগ করে তারা বলেন গত ১ মে শোভনালী ইউপি চেয়ারম্যান মোনায়েম সানা দুই লাখ টাকার চুক্তিতে নজরুল ইসলামের খোলচক ঘেরটি সাবেক ইউপি সদস্য হারুন অর রশীদকে দখল করিয়ে দেওয়ার লক্ষ্যে দেশী অস্ত্রশস্ত্রসহ সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা করে।

এ সময় সন্ত্রাসীরা ঘের মালিক নজরুল সানার ভাতিজা কর্মচারি মোনায়েন গাইনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। মানববন্ধনে বক্তব্য রাখেন নজরুল ইসলাম গাইন, মুক্তিযোদ্ধা মো. জয়েনউদ্দিন, শিক্ষক ইয়াসিন আলি, আবদুর রাজ্জাক গাইন ও নিহত মোনায়েমের স্ত্রী মরিয়ম বেগম। পরে তারা জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেন।

একই রকম সংবাদ


আলোর পরশ ( সম্পাদক ও প্রকাশক কর্তৃক প্রকািশত) ৩০২/১-এ-নতুন পল্টন ঢাকা ১০০০. http://alorparosh.com/

Copyright © 2017 alorparosh.com. All rights reserved.