May 9, 2019
সাতক্ষীরায় মোটরযান চালকদের সচেতনতা মূলক লিফলেট বিতরণ

আলোর পরশ নিউজ “জীবন বাঁচান, আওয়াজ তুলুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে “৫ম বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ” পালন উপলক্ষে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) সাতক্ষীরা সার্কেল সপ্তাহ ব্যাপী বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে ৩য় দিনে গতকাল বুধবার সকাল ১১ টায় সাতক্ষীরা শহরের বিভিন্ন সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে রোড শো ও মোটরযান চালকদের সচেতনতা মূলক লিফলেট বিতরণ ও বিভিন্ন মোটরযানের সামনে ও পিছনের গ্লাসে স্টিকার লাগানো হয়েছে।

সকালে শহরের খুলনা রোড, লাবনীর মোড়, নারিকেলতলা, আমতলা, বিনেরপোতা ও লাবসা পলিটেকনিক এলাকায় বিভিন্ন মোটরযানে দুর্ঘটনা রোধকল্পে লিফলেট বিতরণসহ সংশ্লিষ্ট মোটরযানের সামনে ও পিছনের গ্লাসে স্টিকার লাগানো হয়।

রোড শো ও মোটরযান চালকদের সচেতনতা মূলক লিফলেট বিতরণ ও বিভিন্ন মোটরযানের সামনে ও পিছনের গ্লাসে স্টিকার লাগানো সময় উপস্থিত ছিলেন বিআরটিএ সাতক্ষীরা সার্কেলের সহকারী পরিচালক এ, এস, এম, ওয়াজেদ হোসেন, সাতক্ষীরা সিভিল সার্জনের প্রতিনিধি মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার, সাতক্ষীরা ট্রাফিক পুলিশ বিভাগের টিআই মোঃ মোমিন হোসেন, মেকানিক্যাল এ্যাসিসট্যান্ট মো: আবু জামাল।

উক্ত রোড শোতে বক্তারা সড়ক দুর্ঘটনা রোধকল্পে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান ও সড়ক দুর্ঘটনা রোধকল্পে লিফলেট বিতরণ করা হয়। এ ছাড়াও রোড শোতে পথচারী, স্কুল কলেজের ছাত্র ও বিভিন্ন পেশাজীবী মোটরযান চালক-গন উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ


আলোর পরশ ( সম্পাদক ও প্রকাশক কর্তৃক প্রকািশত) ৩০২/১-এ-নতুন পল্টন ঢাকা ১০০০. http://alorparosh.com/

Copyright © 2017 alorparosh.com. All rights reserved.