April 10, 2019
সাতক্ষীরায় ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলার উদ্বোধন

‘জন্মভূমির ভূমি শুদ্ধ রাখিও তুমি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরায় ৫দিন ব্যাপি ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা ২০১৯ আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বুধবার (১০ এপ্রিল) সকালে জেলা প্রশাসনের আয়োজনে ও সাতক্ষীরা সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে অতিথি হিসেবে ফিতা কেটে ও বেলুন-ফেস্টুন উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল। সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ‘ডিজিটাল সেবার মাধ্যমে ভূমি অফিস কাজ করছে এবং স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে ভূমি সেবা দেওয়া হচ্ছে। দুর্নীতি মুক্ত ভূমি সেবা জনগণের দোর গোড়ায় পৌছে দিতে সরকার ব্যাপক কর্মপরিকল্পনা হাতে নিয়েছে।’
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সদর সহকারি কমিশনার (ভূমি) মো. রনি আলম নুর। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. বদিউজ্জামান, আর ডিসি মো. আমিনুল ইসলাম প্রমুখ।
এসময় সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা এবং ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব শেখ মুসফিকুর রহমান মিল্টন।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --