April 2, 2019
সাতক্ষীরায় এনজিও কর্মীর জিহ্বা কেটে টাকা ছিনতাই!

সাতক্ষীরা : সাতক্ষীরায় জাহিদুল ইসলাম নামের এক এনজিও কর্মীকে মারধর করে জিহ্বা কেটে টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাতে সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের গাভা ওয়াপদা সড়কের একটি কালভার্টের পশে এ ঘটনা ঘটে।

বর্তমানে জাহিদুল সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি কলারোয়া উপজেলা সদরের তুলসীডাঙা গ্রামের মিজানুর রহমানের ছেলে।
স্থানীয়রা জানান, একটি এনজিওর ব্যাংদহা শাখার মাঠ কর্মী জাহিদুল ইসলাম রাতে ঋণ ও সঞ্চয় আদায় শেষে অফিসে ফিরছিলেন। পথিমধ্যে ফিংড়ি ইউনিয়নের গাভা ওয়াপদা সড়কের কালভার্ট সংলগ্ন বেড়িবাঁধের উপর পৌঁছালে বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেলযোগে আসা তিনজন দুর্বৃত্ত তার বাইসাইকেলের গতিরোধ করে। এরপর তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যাগে থাকা ২০ হাজার টাকা ছিনতাই করে নেয়। এসময় বাধা দেওয়ায় সন্ত্রাসীরা মারপিট করে তার গলা চেপে ধরে জিহ্বা কেটে ক্ষত বিক্ষত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

ওই এনজিও’র সাতক্ষীরা জেলা ব্যবস্থাপক শাহজাহান আলী জানান, এ ঘটনায় ব্যাংদহা শাখার ব্যবস্থাপক আল আমিন আল মামুন বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এনজিওকর্মীকে জিহ্বা কেঁটে হত্যাচেষ্টার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। দুর্বৃত্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --