March 13, 2019
‘মাদক,জঙ্গীবাদ ও সন্ত্রাস সাতক্ষীরার মাটিতে হবেনা’: সাজ্জাদুর রহমান

মাদক-জঙ্গীবাদ ও সন্ত্রাসীদের জায়গা সাতক্ষীরার মাটিতে হবেনা বলে হুশিয়ারী উচ্চরণ করে সাতক্ষীরার পুলিশ সুপার মাদক ব্যবসায়ীদের উদ্যেশ্যে বলেছেন, মাদক ব্যবসা ছাড়লে পুরুস্কার আর না ছাড়লে তিরস্কার দেওয়া হবে। আর সে তিরস্কার হবে খুব ভয়াবহ তিরস্কার। সুতরাং সময় থাকতে থাকতে মাদক ব্যবসায়ীরা মাদক ছেড়ে সুস্থ্য জীবনে ফিরে আসেন। আমরা(পুলিশ) আপনাদের কে আলোর পথ দেখাবো।

মঙ্গলবার বিকালে সদর উপজেলার ৩ নং বৈকারী ইউনিয়নে মাদক ও জঙ্গী বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জেলা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বিপিএম এসব কথা বলেন। সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর সার্কেলের এপিশনাল এসপি মেরিনা আক্তার, সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান,সাতক্ষীরা থানার পরিদর্শক (তদন্ত)মো: মহিদুল ইসলাম,পরিদর্শক (অপারেশন্স) সেকেন্দার আলী,পরিদর্শক (ইন্টেলিজেন্স) আবুল কালাম আজাদ প্রমূখ।

সমাবেশে বৈকারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো:আসাদুজ্জামান অসলের মাধ্যমে ঐ এলাকার বেশ কিছু চিহ্নিত মাদক ব্যবসায়ী মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য পুলিশ সুপার সাজ্জাদুর রহমানের নিকট আত্মসমর্পণ করেন।

এসময় পুলিশ সুপার তাদের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

একই রকম সংবাদ


আলোর পরশ ( সম্পাদক ও প্রকাশক কর্তৃক প্রকািশত) ৩০২/১-এ-নতুন পল্টন ঢাকা ১০০০. http://alorparosh.com/

Copyright © 2017 alorparosh.com. All rights reserved.