February 28, 2019
নৌকার বিপক্ষে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বচিত আকলিমা খাতুন লাকি

আলোরপরশ নিউজঃ

কালিগঞ্জের কৃষ্ণনগর ইউপিতে উপ-নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাতীয় পাটির মনোনীত প্রার্থী, প্রয়াত চেয়ারম্যান কে এম মোশারাফ হোসেনের স্ত্রী আকলিমা খাতুন লাকী। তিনি লাঙ্গল প্রতীকে ৭ হাজার ৪৬ ভোট পেয়ে বে-সরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুর রহমান মোল্লা আনারস প্রতীকে (স্বতন্ত্র) ৩ হাজার ৪শ ২১ ভোট ও আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কবিরুজ্জামান মন্টু নৌকা প্রতীকে পেয়েছেন ২ হাজার ১শ ৩৫ ভোট। অত্র ইউনিয়নে মোট ২০ হাজার ৫ শ ৪৮ জন ভোটারের মধ্যে ১২ হাজার ৭ শত ৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন

। ১ শ ২ টি ভোট বাতিল হয়েছে বলে নির্বাচন অফিস সুত্রে জানা গেছে। কৃষ্ণনগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বর পদে নির্বাচিত হয়েছেন সাইফুর রহমান ঢালী। তিনি পেয়েছেন ১ হাজার ৩১ ভোট। অন্য দিকে নলতা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনে বেসরকারি ভাবে সালেহা পারভীন ১ হাজার ৪শ ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পার্বতী রানী দাসী পেয়েছেন ১ হাজার ১ শ ২৬ ভোট। উল্লেখ্য যে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কেএম মোশারাফ হোসেন সন্ত্রাসীর গুলিতে ২০১৮ সালের ৮ সেপ্টেম্বর নিহত হন।

এবং এ হত্যাকাণ্ডে থানায় দায়েরকৃত মামলায় প্রধান আসামী ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল জালিল গণপিটুনিতে নিহত হওয়ায় চেয়ারম্যান ও সাধারণ সদস্য পদ শূন্য ছিল।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --