February 28, 2019
জামালপুরে আ’লীগের দুইপক্ষে সংঘর্ষ, গুলিতে যুবলীগ নেতা নিহত

আলোরপরশ নিউজঃ  জামালপুরের দেওয়ানগঞ্জে প্রতিপক্ষের গুলিতে গুলিবিদ্ধ হয়ে আব্দুল খালেক নামে এক যুবলীগ নেতা মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

বুধবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার চুকাইবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

দেওয়ানগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানিয়েছে, আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকরা নির্বাচনী প্রচারণা শেষে চুকাইবাড়ি এলাকায় চা পান করছিল।

এসময় আওয়ামী লীগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী সোলাইমান হোসেনের সমর্থকরা তাদের ওপর হামলা ও গুলিবর্ষণ করে।

এসময় ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে দেওয়ানগঞ্জ এ কে মেমোরিয়াল কলেজের সাবেক জিএস যুবলীগ নেতা আব্দুল খালেক মারা যান। এঘটনায় আহত হয়েছে আরও পাঁচজন।

 

মাদারীপুরে দু’গ্রুপের সংঘর্ষে আ.লীগ নেতা নিহত

, মাদারীপুর : মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে সাহেব আলী মাতুব্বর নামে এক নেতা নিহত হয়েছন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। বুধবার সকালে মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের আনন্দ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাহেব আলী মাতুব্বর কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের এক সদস্য ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজুর রহমান আকন গ্রুপের সঙ্গে সাহেব আলী মাতুব্বর গ্রুপের বিরোধ চলে আসছিল। বুধবার সকালে আনন্দ বাজার এলাকায় দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। একপর্যায়ে সাহেব আলী মাতুব্বরকে কুপিয়ে আহত করে চেয়ারম্যানের লোকজন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সাহেব আলীর অবস্থার অবনতি হলে দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় কালিকাপুর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --