February 11, 2019
পথচারীকে বাঁচাতে গিয়েই ৫ ছাত্রলীগ-যুবলীগ নেতার প্রাণহানি

আলোরপরশ   পথচারীকে বাঁচাতে গিয়ে খুলনায় সড়ক দুর্ঘটনায় পাঁচ ছাত্রলীগ-যুবলীগ নেতা নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি) মনিরুজ্জামান মিঠু এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, সিমেন্টবোঝাই ট্রাকটি খুলনা শহরের জিরো পয়েন্টের দিকে আসছিল। আর প্রাইভেটকারটি বিপরীত দিক রূপসা ব্রিজে যাচ্ছিল। খেজুরবাগান এলাকায় একজন পথচারী প্রাইভেটকারটির সামনে পড়ে যায়। তখন প্রাইভেটকারটি পথচারীকে সাইড দিতে গিয়ে ট্রাকের নিচে ঢুকে পড়ে।

রোববার রাতে খুলনায় লবণচরা থানার খেজুরবাগান এলাকায় সিমেন্টবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারে থাকা পাঁচ ছাত্রলীগ-যুবলীগ নেতা নিহত হন।

তারা হলেন- গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, সদর যুবলীগের সহসভাপতি সাদিকুল আলম, জেলা ছাত্রলীগের উপসম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, জেলা ছাত্রলীগের সহসম্পাদক সাজু আহমেদ এবং জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী। এদের মধ্যে গাড়ি চালাচ্ছিলেন সাদিকুল।

এ ঘটনায় নিহতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

কেএমপির মুখপাত্র আরও বলেন, প্রাইভেটকারটি সাদিকের ব্যক্তিগত। তিনিই সেটি চালাচ্ছিলেন। নিহতদের মধ্যে চার ছাত্রলীগ নেতার সবাই গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের ছাত্র। এর মধ্যে মাহবুব হাসান বাবু স্নাতক (সম্মান) শেষ বর্ষের, অনিমুল স্নাতক দ্বিতীয় বর্ষের, সাজু উদ্ভিদবিদ্যা বিভাগের তৃতীয় বর্ষের এবং উৎসবও একই কলেজের শিক্ষার্থী। এর মধ্যে উৎসব ও অনিমুল পরস্পরের আত্মীয়, সম্পর্কে চাচা-ভাতিজা।

তবে দুর্ঘটনার পর থেকে ট্রাকচালক পলাতক রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

একই রকম সংবাদ


আলোর পরশ ( সম্পাদক ও প্রকাশক কর্তৃক প্রকািশত) ৩০২/১-এ-নতুন পল্টন ঢাকা ১০০০. http://alorparosh.com/

Copyright © 2017 alorparosh.com. All rights reserved.