February 9, 2019
বিচারক ও আইনজীবীরা নিজ নিজ অবস্থান থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করলে ন্যায় বিচার

সাতক্ষীরায় বার্ষিক বিচার বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

আলোরপরশ  সাতক্ষীরা :: সাতক্ষীরায় বিচার বিভাগীয় সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা জজ শীপের আয়োজনে শনিবার সকাল ১০ টায় জজ আদালতের সম্মেলন কক্ষে উক্ত সম্মেলনটি অনুষ্ঠিত হয়। সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ সাদিকুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, চীফজুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোস্তফা পাভেল রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার ) মোঃ ইলতুৎ মিশ,

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা জজ কোটের পিপি তপন কুমার দাস, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যডভোকেট আবুল হোসেন(২), সাধারন সম্পাদক আ.ক.ম রেজওয়ান উল্লাহ সবুজ, সিনিয়র আইনজীবী আলাউদ্দিন আহম্মেদ, গোলাম মোস্তফা প্রমুখ।

জেলা ও দায়রা জজ মোঃ সাদিকুল ইসলাম তালুকদার এ সময় বলেন, বিচারক ও আইনজীবীরা নিজ নিজ অবস্থান থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করলে ন্যায় বিচার নিশ্চিত সহজ হবে এবং সাতক্ষীরার ২২ লাখ মানুষের আশা-আকাংখার প্রতিফলন ঘটবে।

তিনি আরো বলেন, ন্যায় বিচার নিশ্চিত করতে হলে মামলার জট কমাতে হবে। মামলার স্বাক্ষীরা আদালতে এসে যাতে ফিরে না যায় সেজন্য সরকারী কৌশলীদের তিনি দায়িত্বশীল হওয়ার পরামর্শ দেন।

একই রকম সংবাদ


আলোর পরশ ( সম্পাদক ও প্রকাশক কর্তৃক প্রকািশত) ৩০২/১-এ-নতুন পল্টন ঢাকা ১০০০. http://alorparosh.com/

Copyright © 2017 alorparosh.com. All rights reserved.