January 27, 2019
শরীয়তপুরে নিখোঁজের ১০ দিন পর সেপটিক ট্যাংক থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

 আলোরপরশ নিউজঃ  নিখোঁজের ১০ দিন পর সেপটিক ট্যাংক থেকে আল আমিন (১০) নামে এক স্কুলছাত্রের লাশ আজ রোববার উদ্ধার করেছে সখিপুর থানা পুলিশ।

আল আমিন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার চরকুমারিয়া ইউনিয়নের বাহেরচর মোল্যাকান্দি গ্রামের স্বপন মাঝির ছেলে। সে বাহেরচর ৭৬ নং মোল্যা বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

পুলিশ বলছে, পূর্বপরিকল্পিত ভাবে এ হত্যাকাণ্ড ঘটানো হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সখিপুর থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, আল আমিন গত ১৭ জানুয়ারি রাতে পার্শ্ববর্তী এলাকায় ওয়াজ মাহফিলে গিয়ে নিখোঁজ হয়। পরদিন সকালেও সে বাড়ি না ফেরায় পরিবার ও স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে বাবা স্বপন মাঝি সখিপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর পর পুলিশ আল আমনকে উদ্ধারে অভিযান অব্যাহত রাখে।

এদিকে, খোঁজাখুঁজির এক পর্যায়ে গতকাল শনিবার রাত ৯টার দিকে পরিবার ও স্বজনরা পার্শ্ববর্তী এলাকার শরীফ মোল্যার বাড়ির পিছনের সেপটিক ট্যাংকে আল আমিনের লাশ দেখতে পেয়ে সখিপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সখিপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে।

নিহত আল-আমিনের বাবা স্বপন মাঝি ও স্বজনরা ছেলে হত্যার প্রকৃত দোষীদের খুঁজে বের করে বিচার দাবী করেছেন।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এনামুল হক বলেন, ‘আমরা প্রাথমিক ভাবে ধারণা করছি পূর্বপরিকল্পিত ভাবে এ হত্যাকান্ড ঘটতে পারে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে হত্যাকাণ্ডের বিষয়ে বিস্তারিত জানা যাবে। আমরা আশা করছি খুব শিগগিরই প্রকৃত ঘটনা ও দোষীদের গ্রেফতার করতে সক্ষম হবো।’

একই রকম সংবাদ


আলোর পরশ ( সম্পাদক ও প্রকাশক কর্তৃক প্রকািশত) ৩০২/১-এ-নতুন পল্টন ঢাকা ১০০০. http://alorparosh.com/

Copyright © 2017 alorparosh.com. All rights reserved.