January 23, 2019
সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) দুই কর্মকর্তাকে মারপিট

গেটের সামনে থেকে সরে যাওয়ার অনুরোধ করায় সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি)এর সহকারী প্রশিক্ষক ও নাইটগার্ড কে মারপিটের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে টিটিসি’র প্রধান (ফটক) গেটের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, টিটিসি’র সহকারী প্রশিক্ষক সবুজ সরদার ও নিরাপত্তাপ্রহরী শহীদুল ইসলাম।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা ১১টার দিকে নগরঘাটা এলাকার তাইজুল ইসলামের পুত্র সৌরভ, বিনেরপোতা বসুন্ধারা এলাকার কছিমুদ্দিনের পুত্র হোসেন আলী, একই এলাকার নুর ইসলামের ছেলে আজিজুল ইসলাম ও নগরঘাটা এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে রাজু আহমেদ টিটিসি’র প্রধান গেট (ফটক) বন্ধ করে বিভিন্ন মালামাল বিক্রয় করছিলো। নিরাপত্তাকর্মী শহীদুল ইসলাম তাদেরকে (ফটক) গেট ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ জানালে তারা উত্তেজিত হয়ে শহীদুল ইসলামের হামলা করে। এসময় সহকারী প্রশিক্ষক সবুজ সরদার প্রতিবাদ করতে গেলে তারা সবুজ সরদারকেও মারপিট করে গুরুতর আহত করে। এঘটনায় পুলিশ ৩জনকে আটক করেছে।
এ বিষয়ে সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) এর অধ্যক্ষ মোছাব্বেরুজ্জামান বলেন, গেটের সামনে ফাকা করার অনুরোধ জানানোর কারণে তাদের উপর হামলা করা হয়েছে। আমি হামলাকারীদের শাস্তির দাবি জানাচ্ছি। এছাড়া প্রতিষ্ঠানটির গেটের সামনে পরিস্কার পরিচ্ছন্ন রাখার জন্য সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, সেখানে ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটেছে। জিজ্ঞাসাবাদের জন্য ৩জনকে থানায় আনা হয়েছে।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --