January 22, 2019
সাতক্ষীরায় যানজটমুক্ত ও দখলমুক্ত করতে পদযাত্রা
আলোর পরশ নিউজ   সাতক্ষীরা: সাতক্ষীরা শহরকে যানজটমুক্ত করতে ও দখলমুক্ত ফুটপাত ব্যবহারের লক্ষ্যে জেলা প্রশাসনের উদ্যোগে পদযাত্রা বের হয়েছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) সকাল ১০টা শহরের খুলনা রোড মোড় থেকে পদযাত্রাটি বের হয়ে সাতক্ষীরা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহিদ আব্দুর রাজ্জাক পার্কে এসে শেষ হয়।
সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তাফ কামালের নেতৃত্বে পদযাত্রায় উপস্থিত ছিলেন সাতক্ষীরা-২ আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতি, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদ প্রমুখ।
পদযাত্র শেষে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, সাতক্ষীরা শহরকে সুন্দর ও বাসযোগ্য করতে আজকের এই উদ্যোগ। যারা ফুটপাতে অবৈধ দখল করে আছে এবং শহরে যারা যানবাহনের বিশৃঙ্খলা সৃষ্টি করছে তাদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছি। প্রাণ সায়েরের প্রাণ ফিরিতে আনতে এর পাশে সকল অবৈধ স্থাপনার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে এবং সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। এই উদ্যোগকে সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --