January 17, 2019
সাতক্ষীরায় ইয়ং টাইগার্স অ-১৬ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন

স্টাফ রিপোর্টার :: সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ইয়ং টাইগার্স অ-১৬ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৮-১৯ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ জানুয়ারী) সকালে সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রধান অতিথি হিসেবে এ খেলার উদ্বোধন করেন সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় তিনি বলেন, ‘ক্রিকেট খেলায় বাংলার টাইগাররা জয়ের মাধ্যমে বাংলাদেশকে বিশে^র দরবারে নতুন করে পরিচিতি করেছে। ক্রিকেট খেলা নিয়ে যে সব দেশ বাংলাদেশকে অবজ্ঞা করতো। সেই সব দেশকে বাংলাদেশ ক্রিকেট দল হারিয়ে প্রমাণ দিয়েছে বাংলাদেশ ও পারে। আজকের এই ক্ষুদে ক্রিকেটারেরা একদিন জাতীয় দলে খেলে বাংলাদেশের সুনাম বয়ে আনবে।’

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অনিন্দিতা রায়, অতিরিক্ত পুলিশ সুপার ইলতুত মিশ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, বিসিবি’র গেম ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ অফিসার জাভেদ ইসলাম তাপস, সাতক্ষীরা সরকারি কলেজের উপাধ্যক্ষ আমান উল্লাহ আল-হাদী, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ প্রমুখ। উদ্বোধনী খেলায় যশোর জেলা দল বনাম বরিশাল জেলা দল অংশ নেয়। টসে জিতে বরিশাল জেলা দল ব্যাট করে।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ট্রেজারার শাহ আলম হাসান শানু, ইয়ং টাইগার্স অ-১৬ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৮-১৯ এর ভেন্যু ম্যানেজার মীর তাজুল ইসলাম রিপন, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মো. আব্দুল মান্নান, ইদ্রিস বাবু, সৈয়দ জয়নুল আবেদীন জসি, হাফিজুর রহমান খান বিটু, কাঁকন, মোফাচ্ছিনুল ইসলাম তপুসহ বিসিবি ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ এবং অসংখ্য ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন আ.ম আক্তারুজ্জামান মুকুল।

 

More News


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com