January 16, 2019
সাতক্ষীরার তালায় পড়েথাকা গুলিবিদ্ধ মরদেহটি ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি

আলোর পরশ নিউজ    সাতক্ষীরার তালা উপজেলার তেঁতুলিয়া বিশ্বাসপাড়া মোড় এলাকায় রাস্তার পাশে পাওয়া গুলিবিদ্ধ মরদেহটি সাতক্ষীরা সদর উপজেলার কুশখালী ইউনিয়নের শিকড়ি গ্রামের শামসুল হক সরদারের ছেলে ময়েজউদ্দীন আহম্মেদ টুলুর (৩৮) বলে নিশ্চিত করেছেন কুশখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বর মতলেবুর রহমান টুটুল।

তিনি বলেন, শিকড়ি মোড়ে টুলুর রড-সিমেন্টের দোকান রয়েছে। গত কয়েকদিন ধরে তিনি নিখোঁজ ছিলেন ।

নিহত টুলু কুশখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন জানিয়ে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আকিজুল ইসলাম বলেন, ময়েজউদ্দীন আহম্মেদ টুলু আমাদের ওয়ার্ড কমিটির সহ-সভাপতি পদে রয়েছেন। দলের নিবেদিত প্রাণ হিসেবে তিনি কাজ করতেন।

নিহতের ছোট ভাই জসিমউদ্দীন কাজল জানান, রোববার সন্ধ্যায় শিকড়ি মোড় থেকে সাতক্ষীরা যাওয়ার সময় তিনটি মোটরসাইকেলযোগে আমার ভাইকে তুলে নিয়ে যায় অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিরা। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। সকালে তালার একটি রাস্তার পাশে তার মরদেহ পাওয়া গেছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল বলেন, মরদেহটির মাথায়, বুকে ও পায়ে গুলি লেগেছে। মরদেহের পাশে একটি মোটরসাইকেল ও মাদক পাওয়া গেছে। রাতে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

একই রকম সংবাদ


আলোর পরশ ( সম্পাদক ও প্রকাশক কর্তৃক প্রকািশত) ৩০২/১-এ-নতুন পল্টন ঢাকা ১০০০. http://alorparosh.com/

Copyright © 2017 alorparosh.com. All rights reserved.