November 30, 2018
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

আলোরপরশ নিউজঃ

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ ৭ জন নিহত হয়েছেন। অন্তত ২৫ জন আহত হয়েছেন । বুধবার দিবাগত গভীর রাতে সয়দাবাদ নামক স্থানে দুইটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ এবং বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় কড্ডার মোড় নামক স্থানে অপর দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে ।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহীদ আলম, সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস এর উপ-সহকারী পরিচালক মো. আবদুল হামিদ ও প্রত্যক্ষ্যদর্শীরা জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডার মোড় এলাকায় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী আরিফ পরিবহনের একটি বাসের সাথে সিরাজগঞ্জ থেকে এনায়েতপুর গামী একটি বাসের মুখোমুখী সংঘর্ষে পাঁচজন মহিলা নিহত হন।

এদের মধ্যে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার সলংঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের হাটিপাড়া গ্রামের আব্দুলের স্ত্রী সুমি আকতার আয়শা (৩৫), সিরাজগঞ্জ সদর উপজেলার চরমিরাকোর গ্রামের রবিউল আওয়ালের স্ত্রী রেহেনা বেগম (৪০), তার দুই মেয়ে রুমানা খাতুন (১৬), হৃদি (১৪) এবং ছাতিয়ানতলী গ্রামের আয়নুল হকের স্ত্রী শিরিয়া বেগম (৫৫) । এসময় অন্তত ২২ জন আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শর্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিতালুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠান। হাসপাতাল সূত্রে জানা যায়, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কা জনক রয়েছে।

এর আগে বুধবার গভীররাতে বঙ্গবন্ধু সেতু সংযোগ সড়কের সয়দাবাদে দুইটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষে এক ট্রাকের ড্রাইভার বগুড়া জেলার শিবগঞ্জ থানার আমতলী গ্রামের জিন্নাহর ছেলে মুর্শিদুল ইসলাম (৩৫) এবং অপর ট্রাকের হেলপার যশোহর জেলার তেতুলিয়া থানার কুতুব আলী গ্রামের আকতার আলীর ছেলে আরিফ (২২) নিহত হয় এবং অন্তত তিনজন আহত হয় ।

আহতরা হলেন, কামারখন্দ উপজেলার কুটিরচর গ্রামের জহুরুল (৫৫), একই উপজেলার কোনাবাড়ি গ্রামের আবুল কালাম (৩০) ও চর টেংরাইল গ্রামের আসমা (৫০), রায়গঞ্জ উপজেলার মোজাম্মেল (৬৫), একই উপজেলার নলকা গ্রামের আশরাফুল (২০), তবলা গ্রামের আজাহার আলী (৭০) ও সলঙ্গা গ্রামের সাহেদ আলী (৬০), শাহজাদপুর উপজেলার এনায়েতপুর এলাকার বুলবুল (৩০), ফরিদা (৪৫) ও মান্নান (৫০), সদর উপজেলার ছাতিয়ানতলী গ্রামের শিখা মনি (১০), বেলকুচি উপজেলার লাবলু (৩৫) এবং উল্লাপাড়া উপজেলার মোহনপুর গ্রামের হাসানের (৫০) পরিচয় জানা গেছে।

More News


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com