November 6, 2018
দিল্লিতেই পাকাপোক্ত হলেন ধাওয়ান

 আলোরপরশ নিউজঃ

জল্পনার অবসান। সানরাইজার্স হায়দরাবাদ ছাড়লেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান। তবে মুম্বাই নয়, গব্বরের নতুন ঠিকানা এবার দিল্লি ডেয়ারডেভিলস।

এর আগে রোহিতের সাথে মুম্বাই ইন্ডিয়ান্সে ধাওয়ানকে ওপেনিং করতে দেখা যাবে বল জোর চর্চা শুরু হয়। যদিও সানরাইজার্স ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে সোমবার অফিশিয়াল বিবৃতি দিয়ে জানানো হয়েছে নিজামের শহর থেকে নিজের শহরের ফ্র্যাঞ্চাইজিতে ফিরছেন শিখর। প্রথম মৌসুমের আইপিএলে দিল্লির হয়ে খেলেছিলেন ধাওয়ান। ১১ বছর পর পুরনো ফ্র্যাঞ্চাইজিতে খেলতে দেখা যাবে ধাওয়ানকে। প্রথম মৌসুমে দিল্লির হয়ে ১৪ ম্যাচে ৩৪০ রান করেছিলেন তিনি।

ধাওয়ানের ক্রিকেট ক্যারিয়ার শুরু দিল্লি থেকে। সেই দিল্লিতে আবার ফিরে গেলেন।

ধাওয়ানকে ছেড়ে দিয়ে তিন ক্রিকেটারকে কিনেছে সানরাইজার্স। দিল্লির বিজয় শংকর, শাহবাজ নাদিম, অভিষেক শর্মাকে দ্বাদশ আইপিএলে হায়দরাবাদের জার্সিতে খেলতে দেখা যাবে৷

বেশ কিছুদিন ধরেই সানরাইজার্সের সাথে ধাওয়ানের সম্পর্কে চিড় ধরেছে বলে শোনা যায়। যার শুরুটা হয়েছিল শেষ মৌসুমের অকশনে। নিলামে ধাওয়ানের পরিবর্তে ডেভিড ওয়ার্নার ও ভুবনেশ্বর কুমারকে পাঁচ কোটির কিছু বেশি অর্থে রিটেন করে ফ্র্যাঞ্চাইজি। পরে রাইট টু ম্যাচ কার্ডে ধাওয়ানকে নেয়া হয়। সেক্ষেত্রে অবশ্য অনেক কম অর্থে সানরাইজার্সে খেলছিলেন ধাওয়ান।

বিদায়ী টুইটে সানরাইজার্স ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে লেখা হয়েছে, ‘হায়দরাবাদে ধাওয়ানের অবদান অনস্বীকার্য। তিন বছর ধরে অনেক ভাল মুহূর্ত কাটালাম। গব্বরের আগামী দিনের জন্য শুভেচ্ছা রইল।’

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --