October 3, 2018
ফরিদপুরে জেলা বিএনপির স্মারকলিপি, শহর বিএনপির বিক্ষোভ

আলোরপরশ নিউজঃ

বিএনপির ১২ দফা লক্ষ্য ও ৭ দফা দাবিতে ফরিদপুরে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান ও বিক্ষোভ মিছিল হয়েছে।

জেলা বিএনপির উদ্যোগে আজ বুধবার বেলা ১১টার দিকে জেলা আইনজীবী সমিতি ভবনের সামনে থেকে জেলা প্রশাসকের কার্যালয়ে পৌঁছে জেলা বিএনপির সভাপতি শাহজাদা মিয়া ও সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটনের স্বাক্ষরিত স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি গ্রহণ করেন জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া। এসময় বিএনপি নেতা রশিদুল ইসলাম লিটনসহ জেলা বিএনপির সহ-সভাপতি আজম খান, অ্যাডভোকেট গুলজার হোসেন, মামুনুর রশীদ, বিএম রায়হান, মাসুম দেওয়ান, শাহিন হক, জেলা কৃষক দলের সহ-সভাপতি এমএ মারুফ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাইদ প্রমুখ উপস্থিত ছিলেন।

একই কর্মসূচির অংশ হিসেবে একই সময়ে শহরের নিউ মার্কেট এলাকা থেকে শহর বিএনপি একটি মিছিল বের করে বেইলী ব্রিজ অতিক্রম করে পুরাতন ট্রাকস্ট্যান্ডে যায়। শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, জেলা বিএনপির পরিবেশ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিনান, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক একে কিবরিয়া স্বপন, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ প্রমুখ মিছিলে নেতৃত্ব দেন।

বিএনপি নেতৃবৃন্দ জানান, বাংলাদেশকে একটি ন্যায়ভিত্তিক কল্যাণমূলক রাষ্ট্র হিসেবে নির্মাণ করার লক্ষ্যে এবং আসন্ন জাতীয় নির্বাচনকে নিরপেক্ষ সরকারের অধীনে সকলের নিকট গ্রহণযোগ্য, অংশগ্রহণমূলক, অবাধ ও সুষ্ঠভাবে অনুষ্ঠানের জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দলের পক্ষ হতে ১২টি লক্ষ্য ও ৭ দফা দাবি সম্বলিত এ স্মারকলিপি প্রদান করা হয়।

More News


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com