December 31, 2017
আমাকে বাঁচতে দিন: নায়িকা প্রভা

আলোর পরশ নিউজ: ঢাকা: মডেলিং এর মাধ্যমে মিডিয়া জগতে প্রবেশ করেছিলেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এক সময় নাটকে অভিনয় শুরু করেন। সুনিপুণ অভিনয়ের মধ্য দিয়ে অল্প সময়েই বেশ জনপ্রিয় হয়ে উঠেন। ক্যারিয়ার যখন তুঙ্গে তখন ব্যক্তিগত কিছু ঘটনার কারণে দীর্ঘ সময় পর্দার বাইরে ছিলেন। ব্যক্তিগত ঝামেলা সামলে নিয়ে বছর দুয়েক যাবত ফের নিয়মিত কাজে ফিরেছেন তিনি।
দীর্ঘবিরতির পর ফিরে এসে একের পর এক অভিনয় করে চলেছেন প্রভা। তবে এখনো নিজের অতীতের একটা অনিচ্ছাকৃত ভুলকে নিয়ে বিব্রতকর পরিস্থিতর মধ্যে পড়তে হয় তাকে। ভিত্তিহীন নানা গুজবে ব্যক্তিজীবন অতিষ্ঠ হয়ে উঠে। তাই এসব থেকে মুক্তি দেয়ার জন্য সবার কাছে অনুরোধ করেছেন প্রভা।
শনিবার বিকেলে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বাঁচতে দেয়ার আকুতি জানান প্রভা। এদিকে সমালোচনা, গুজবে কান না দিয়ে সততার সঙ্গে কাজ করে যেতে প্রভাকে অনুরোধ করেছেন ভক্ত ও সহকর্মীরা।
ফেসবুকে দেয়া প্রভার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল:
আমি সাদিয়া জাহান প্রভা। জীবনে কোনোদিন মাদক সেবন করি নাই। টাকা বা কাজের বিনিময়ে কারো সাথে রাত কাটাই নাই। সজ্ঞানে কোনোদিন কারো ক্ষতি করি নাই। একটা সুশিক্ষিত পরিবারের সন্তান আমি। জীবনে অনেক বড় বড় পরীক্ষা দিয়েছি কিন্তু হার মানিনি। কারন আমি নির্দোষ তাই।
তিনি আরো বলেন, আমাকে নিয়ে ভ্রান্ত ধারনাগুলো বন্ধ করুন। খুবই সাধারণ জীবন আমার। আজকে অনেক অসহায় হয়ে আমার নিজের জীবনের স্টেটমেন্ট দিলাম। আমাকে বাঁচতে দিন ।

More News


সম্পাদক র্কতৃক প্রকাশিত

e-mail: alorparosh@gmail.com- --